30 C
Dhaka,BD
May 20, 2024
OkeNewsBD
বগুড়া বাংলাদেশ

নওগাঁয় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক আটক

নওগাঁয় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক আটক

নওগাঁর মহাদেবপুর থেকে নাবালিকা এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় নান্নু হোসেন (১৯) নামে এক যুবককে আটক করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (২৫ মার্চ) রাত ৮টায় গাজীপুরের টঙ্গীপূর্ব বাইগারটেক এলাকায় র‌্যাব-৫ ও র‌্যাব-১ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক নান্নু হোসেন মহাদেবপুর উপজেলার জন্তইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর দেড়টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই ছাত্রী মহাদেবপুর কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়াশোনা করে। গত বছরের ২৪ সেপ্টেম্বর সকাল ১০টায় স্কুলের পশ্চিম পার্শ্বে রাস্তার ওপর পৌঁছলে অপহরণকারী নান্নু হোসেনসহ কয়েকজন তার মুখ চেপে ধরে সিএনজিতে উঠিয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

পরে পরিবার অনেক খোঁজাখুজির পর স্কুলছাত্রীকে না পেয়ে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। থানায় মামলা দায়েরের পর অপহরণকারী নান্নু ভুক্তভোগীকে নিয়ে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নান্নুর খোঁজে মাঠে নামে। গোপন সংবাদে র‌্যাব-১ এর সহায়তায় গাজীপুরের টঙ্গীপূর্ব বাইগারটেক এলাকা থেকে নান্নুকে আটক করা হয়। সেই সঙ্গে অপহরণকৃত নাবালিকা স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। আটক আসামিকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

রোববার ঢাকায় আসছেন জাতিসংঘের মানবাধিকার প্রধান

Asha Mony

নকল সোনার মূর্তিসহ ২ যুবক আটক

Asha Mony

রাজধানীতে দুই গৃহবধূ, এক রিকশাচালকের মরদেহ উদ্ধার

Asha Mony